বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
থাইংখালী রাসেলের আস্তানা থেকে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ বিপূল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার এসিল্যান্ড হিসেবে নতুন কর্মস্থলে যোগ দিতে কক্সবাজার ত্যাগ করলেন ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ ইসলাম আপনার একটু সহযোগিতায় বাঁচতে পারে কলেজ শিক্ষার্থী ইসমাইল ইভিএম আর হাসিনার অধীনে এদেশে নির্বাচন হতে দেওয়া হবে না-মাহবুবে রহমান শামিম উখিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত-৪, আহত-১ কল রেকর্ড ফাঁস নিয়ে ইউপি সদস্য হেলাল উদ্দিনের বিবৃতি একজন সৎ ও জনবান্ধব পুলিশের এসপি’র বিদায় কক্সবাজারে স্কুল শিক্ষিকার মৃত্যুর ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠিত আগামী নির্বাচনে সর্বোচ্চ দেড়শ আসনে ইভিএম কক্সবাজারে স্কুল শিক্ষিকাকে তুলে নিয়ে ‘দলবদ্ধ ধর্ষণ’

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে পার্বত্যনিউজ সম্পাদক

সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখতে হবে

শফিক আজাদ, উখিয়া ব্যুরো: / ১৪৫ বার
আপডেট বুধবার, ১৮ মে, ২০২২, ৫:৫৩ অপরাহ্ন

দেশের সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিক লিখনি অব্যাহত রাখার আহবান জানিয়েছেন দেশের অন্যতম অনলাইন গণমাধ্যম পার্বত্যনিউজ ডটকমের সম্পাদক ও দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মেহেদী হাসান পলাশ।

তিনি বলেন, পার্বত্যনিউজ সাধারণভাবে প্রচলিত কোনো গণমাধ্যম নয়। এটি দেশের সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার একটি লড়াই। পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন ধরে আমরা সফলতার সাথে এই লড়াই চালিয়ে আসছি।

বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৪টায় পার্বত্যনিউজের উখিয়া ব্যুরো অফিসে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মেহেদী হাসান পলাশ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৭ সালে নতুন করে বিপুল সংখ্যক রোহিঙ্গা অনুপ্রবেশের পরে বাংলাদেশের পর্যটন রাজধানী কক্সবাজার এবং বঙ্গোপসাগরের সার্বভৌমত্ব ও অখন্ডতা চ্যালেঞ্জের সম্মুখীন। এই সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে একজন সংবাদকর্মী হিসেবে আমার উপর দায়বদ্ধতা থেকে এবং গণমাধ্যম হিসেবে পার্বত্যনিউজ শামিল হয়েছে। এই লড়াই সফল করতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

পার্বত্যনিউজের উখিয়া ব্যুরো অফিস প্রধান শফিক আজাদের পরিচালনায় সভাপতিত্ব করেন কক্সবাজার ব্যুরো অফিস প্রধান ইমাম খাইর।

এ সময় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতামত তোলে ধরেন উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার, সহ-সভাপতি হুমায়ুন কবির জুশান, সাধারণ সম্পাদক রতন কান্তি দে, উখিয়া প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি গফুর মিয়া চৌধুরী, রিপোর্টার্স ইউনিটির উখিয়ার সাধারণ সম্পাদক ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের দফতর সম্পাদক রফিক মাহমুদ, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য আরফাত চৌধুরী, উখিয়া প্রেসক্লাবের সদস্য আব্দুল্লাহ আল আজিজ, এম ফেরদৌস ওয়াহিদ, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য ইমরান আল মাহমুদ, রিদুয়ানুল হক সোহাগ, পার্বত্যনিউজের প্রতিনিধি আজিজুল হক রানা, আলাউদ্দিন, কন্টেন্ট ক্রিয়েটর জাহেদুল গণি ও ভিডিও এডিটর মোঃ রাশেদ, সংবাদকর্মী রফিকুল ইসলাম সুমন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: